আমার সাথে খাও – একটি যৌন উত্তেজক ছোট গল্প, – সারাহ স্কভ
bn
Böcker
– সারাহ স্কভ

আমার সাথে খাও – একটি যৌন উত্তেজক ছোট গল্প

Läs
"আইসক্রিম ছিল চূড়ান্ত খাদ্যের পদ। সে প্লেটের উপরে সুন্দরভাবে মিষ্টির ব্যবস্থা করেছিল, কিন্তু তার প্রশংসা করার পরিবর্তে, আমি আমার সূচক আঙুলটিকে আইসক্রিমের মধ্যে ঢুকিয়ে দিলাম। আমি তার দিকে তাকাই এবং আমার আঙ্গুলটা আমার মুখের কাছে আনি। কিছুটা খুলি, এবং দেখি যে কিভাবে তার দৃষ্টি আইসক্রিমটাকে অনুসরণ করে। আমি আমার আঙ্গুলের চারপাশে আমার জীব মুড়ে দিই এবং জোরে জোরে চুষতে লাগি।"
কাজের পর প্রতি রাতে অ্যান একটি খালি অ্যাপার্টমেন্টে ফিরে আসে, কিন্তু সেখানেই তিনি সবচেয়ে বেশি জীবিত অনুভব করেন। তিনি তার প্রিয় রিয়ালিটি শোতে একটি তরুণ সেক্সি শেফের গতিবিধি দেখেন। তিনি লিক্ষ্য করেন যে কিভাবে তিনি ময়দা দলেন এবং তিনি কিভাবে রান্না করেন এতো চিন্তাশীলতা এবং যত্নের সঙ্গে। সে চিন্তা করে যে তিনি একই ধরণের যত্ন তার প্রতি দেখাবে কিনা। তিনি নিজের প্যান্টির ভিতরে তার আঙ্গুলের কল্পনা করেন। যখন সে একদিন বাস্তব জীবনে তার সাথে দেখা করার সুযোগ পায় তখন সে তাকে লুব্ধ করার জন্য নিজের ক্ষমতায় যা পাড়বেন তাই করবেন।
এই সংক্ষিপ্ত গল্পটি সুইডিশ চলচিত্র প্রযোজক এরিকা লাস্টের সহযোগিতায় প্রকাশিত হয়। তার উদ্দেশ্য হল শক্তিশালী কাহিনী এবং এরোটিকা (কামুকতা) এর সংমিশ্রণে আবেগ, অন্তরঙ্গতা, কামবাসনা এবং প্রেমের গল্পের মাধ্যমে মানব প্রকৃতি এবং বৈচিত্র্যকে চিত্রিত করা।

সারাহ স্কভ একটি যুব মহিলা লেখকের একটি ছদ্মনাম। তিনি এছাড়াও অবসেসড উইথ ওভেন গ্রে, কার সেক্স, মেমোরিজ অফ ইউ এবং দ্য ফ্যামিনিস্ট ম্যান-এর ইরোটিক (কামুক) ছোট গল্পগুলি লিখেছেন।
25 trycksidor
Ursprunglig publicering
2019
Förlag
LUST
Översättare
– Lust

Intryck

👍
👎
💧
🐼
💤
💩
💀
🙈
🔮
💡
🎯
💞
🌴
🚀
😄

Vad tyckte du om boken?

Logga in eller registrera dig

I bokhyllorna

Bøger fra forlaget LUST, LUST
fb2epub
Dra och släpp dina filer (upp till fem åt gången)